এক্সক্লুসিভটেকনাফ

টেকনাফে “বাংলাদেশ সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট” স্হাপন হচ্ছে

টেকনাফে “বাংলাদেশ সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট” স্হাপন হচ্ছে

জাবেদ ইকবাল চৌধুরী, টেকনাফ ভিশন ডেস্ক

:

টেকনাফে “বাংলাদেশ সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট” স্হাপন হচ্ছে। এজন্য ইতিমধ্যে প্রায় সাড়ে ৩. ৩৪ একর জমি অধিগ্রহণ করা হয়েছে।
বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান কক্সবাজারের টেকনাফ উপজেলার শীলখালী মৌজায় ১৭ মে শুক্রবার বিকেলে বাংলাদেশ সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন । এ সময় আপীল বিভাগের বিচারপতি এম, ইনায়েতুর রহীম, বিচারপতি আশফাকুল ইসলামসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, বাংলাদেশ সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সুপ্রীম কোর্ট ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শনকালে বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসান স্বল্প সময়ের মধ্যে ভূমি বরাদ্দ প্রদান করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়া তিনি এই কাজে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
তিনি আশাবাদ ব্যক্ত করেন দ্রুততম সময়ের মধ্যে ভূমি উন্নয়মসহ সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট এর স্থাপনা নির্মাণের কাজ শুরু করা হবে। তিনি সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউট এর সফল বাস্তবায়নের জন্য একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন টেকনিক্যাল কমিটি গঠনের ঘোষণা দেন। পরিদর্শন শেষে আপিল বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহিম মোনাজাত পরিচালনা করেন। উক্ত জায়গায় পরিদর্শনের সময় কক্সবাজারের জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান, টেকনাফ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোঃ আদনান চৌধুরী, সহকারী কমিশনার(ভূমি) সৈয়দ সাফকাত আলী ,
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ওসমান গনি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

Comment here